Connect The New World

Saturday, June 18, 2016

আমি সত্যিই ভাগ্যবান, বিসিবির হয়ে ফের খেলার সুযোগ পেয়েছি : আশরাফুল


জাতীয় টিমের সাবেক ক্রিকেটার আশরাফুল বলেছেন, আমি সত্যিই ভাগ্যবান। ফের বিসিবির হয়ে খেলার সুযোগ পেয়েছি। দীর্ঘ ৩৪ মাস মাঠের বাইরে ছিলেন আশরাফুল।

মাঠের বাইরে থাকা আশরাফুল ব্যাট-প্যাডে সেজে মাঠে নেমে পড়বেন শিগগিরই। আশরাফুল বলেন, আমি ভাগ্যবান না হলে ফের মাঠে নামার সুযোগ পেতাম না। বিসিবির জাতীয় ক্রিকেট লিগে ডাক পাওয়ায় আনন্দ প্রকাশ করেন তিনি।
আশরাফুল বলেন, আমি এমনভাবে ফিরবো যে আপনাদের মনেই হবে না যে আমি এতদিন মাঠের বাইরে ছিলাম। তিনি বলেন, আমেরিকায় বিভিন্ন ম্যাচ খেলেছি। অন্যদিকে বাংলাদেশেও বিভিন্ন ম্যাচ খেলেছি এই নিষেধাজ্ঞার সময়।
জাতীয় দলের ফেরার অপেক্ষায় থাকা আশরাফুল বলেন, নিজে নিজে অনেক প্রাকটিস করেছি। আশা করি আমি ভালোভাবেই ফিরতে পারব। ভালো পারফর্ম করাটাকে একটি চ্যালেঞ্চ হিসেবে দেখছি।

No comments:

Post a Comment